| প্রচ্ছদ

পাকিস্তানের বিপক্ষে ‍গুনাথিলাকার ব্যাটিং তাণ্ডব

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫০ বার। প্রকাশ: ০৫ অক্টোবর ২০১৯ ।

দুর্দান্ত ফর্মে রয়েছেন ধানুস্কা গুনাথিলাকা। পাকিস্তান সফরে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালান শ্রীলংকান এ ওপেনার। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ১৩৩ রানের ইনিংস খেলা এ ওপেনার, শনিবার টি-টোয়েন্টি ম্যাচেও ব্যাটিংয়ে ঝড় তোলেন।

শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় টস হেরে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে শ্রীলংকা।

উদ্বোধনী জুটিতে আভিস্কা ফার্নান্দোকে সঙ্গে নিয়ে ৯.৪ ওভারে ৮৪ রানের জুটি গড়েন গুনাথিলাক। আভিস্কা উইকেটের এক পাশ আগলে রাখলেও অন্য প্রান্তে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালান গুনাথিলাক।

একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে ৩২ বলে ৮টি চার ও এক ছক্কায় টি-টোয়েন্টি ক্যারিয়ারের ১৭তম ম্যাচে দ্বিতীয় ফিফটি তুলে নেন তিনি। শাদাব খানের লেগ স্পিনে এলবিডব্লিউ হওয়ার আগে ৩৮ বলে ৫৭ রান করে ফেরেন গুনাথিলাকা।

পাকিস্তান ক্রিকেট দল: আহমেদ শেহজাদ, বাবর আজম, উমর আকমল, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, শাদাব খান, মোহাম্মদ আমির ও মোহাম্মদ হাসনাইন।

শ্রীলংকা ক্রিকেট দল: ধানুস্কা গুনাথিলাকা, আভিস্কা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, ভেনুকা রাজাপাকশে, মিনদো ভানুকা, দাসুন শানাকা (অধিনায়ক), লাকসান সান্দাকান, ইসুর উদানা, ওয়ানিন্দু হাসরঙ্গা, কাসুন রাজিথা ও নুয়ান প্রদীপ।

ধানুস্কা গুনাথিলাকা, আভিস্কা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, ভেনুকা রাজাপাকশে, মিনদো ভানুকা, দাসুন শানাকা (অধিনায়ক), লাকসান সান্দাকান, ইসুর উদানা, ওয়ানিন্দু হাসরঙ্গা, কাসুন রাজিথা ও নুয়ান প্রদীপ।

মন্তব্য