| প্রচ্ছদ

তুলে নিয়ে এক ঘরে ২ বোনকে ধর্ষণ, গ্রেফতার দুই বন্ধু

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫২ বার। প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯ ।

গাজীপুরের শ্রীপুরে অস্ত্রের মুখে রাস্তা থেকে তুলে নিয়ে একই ঘরে দুই বোনকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। গত সোমবারের ঘটনায় শনিবার দুই বোনের একজন থানায় মামলা করলে দু'জনকে গ্রেফতার করে পুলিশ।

রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে। এ দু'জন হলো আবদুর রাজ্জাক ও তার বন্ধু আজিজুল হক। আবদুর রাজ্জাক স্থানীয় একটি মসজিদের খাদেম বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রাজ্জাক ও আজিজুল বিভিন্ন সময় ওই দুই বোনকে উত্ত্যক্ত করত। চলাফেরার সময় পথ আটকে তাদের অশ্নীল প্রস্তাব দিত তারা। এ ছাড়া দুই বোনকে বিভিন্ন ধরনের হুমকিও দিত। গত সোমবার সকালে বনের ভেতর দিয়ে দুই বোন বাড়ি ফিরছিল। ওত পেতে থাকা দু'জন অস্ত্রের ভয় দেখিয়ে রাজ্জাকের বাড়িতে তাদের নিয়ে যায়। বসতঘরে নিয়ে দুই বোনকে ধর্ষণ করে তারা। এ সময় ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে রাখে তারা। সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় এক বোন শনিবার শ্রীপুর থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত ওই দুই বন্ধুকে গ্রেফতার করে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী  জানান, ধর্ষণের শিকার দুই বোনকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার হওয়া দুই বন্ধুকে রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।

ওসি বলেন, অভিযুক্ত রাজ্জাক ইয়াবা ব্যবসা ও সেবন করত। সম্প্রতি এ ব্যবসা ছেড়ে দিয়ে মসজিদে খাদেম হিসেবে যোগদান করে। ওই মসজিদের ইমাম ছুটিতে থাকায় সে ইমামতির দায়িত্ব পালন করছিল। আর আজিজুলের একটি ফ্লেক্সিলোডের দোকান রয়েছে।

মন্তব্য