| প্রচ্ছদ

বগুড়ায় আ’লীগ নেতার চাপাতির আঘাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

শাজাহানপুর উপজেলা (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৮২ বার। প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯ ।

বগুড়ায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতার চাপাতির আঘাতে জিয়াউল আলম জুয়েল (৩২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ আহত হয়েছেন। সোমাবার দুপুরে শাজাহানপুর উপজেলার সুলতানগঞ্জ হাট এলাকায় একটি চায়ের দোকানের সামনে ওই হামলার ঘটনা ঘটে। আহত জুয়েলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে 
হাসপাতালে চিকিৎসাধীন স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল জানান, তিনি অনেক দিন ধরেই ইয়ং গ্রুপ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে মালামাল সরবরাহ করে আসছিলেন। কিন্তু আওয়ামী লীগ নেতা হিরু এবং তার সহযোগী টেক্কা তার কাছে চাঁদা দাবি করে আসছিলেন। টাকা না পেয়ে হিরু, টেক্কা, ফরহাদ, হাসান, জিন্নাহ এবং আলতাফসহ আরো কয়েকজন সোমবার তাকে অতর্কিতে কুপিয়ে চলে যায়। চাপাতির আঘাতে তার মাথা, হাত এবং কাঁধে জখম হয়েছে।
তবে আওয়ামী লীগ নেতা মোরশেদুল আলম হিরু এসব অভিযোগ অস্বীকার করেছেন। সাংবাদিকদের তিনি জানান, কিছুদিন আগে তিনি ইয়ং গ্রুপের অফিসে গিয়েছিলেন। সেখানে জুয়েলও ছিলো। তিনি বলেন, ‘জুয়েলকে আমি ওই অফিসের কিছু কাজ এলাকার দুই ছোট ভাইকে দেয়ার জন্য অনুরোধ করেছিলাম। কিন্তু জুয়েল সেদিন আচমকা উঠে এসে তার আমার গালে চড়  মেরেছিল। হিরু দাবি করেন, তিনি সোমবার দুপুর ১২টার দিকে চা খেতে বনানী হাটে গিয়েছিলেন। তখন জুয়েলকেও তিনি হাটের মধ্যে দেখেছেন। কে তাকে মেরেছে তা তিনি দেখেন নি। শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, থানায় কেউ অভিযোগ দেয়নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

মন্তব্য