| প্রচ্ছদ

ক্রিকেট ছেড়ে ফুটবলে ধোনি!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২১ বার। প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৯ ।

ইংল্যান্ড বিশ্বকাপের পর আর ক্রিকেট খেলতে দেখা যায়নি ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে অভিজ্ঞ সদস্য মহেন্দ্র সিং ধোনিকে। ক্রিকেট থেকে পাকাপাকিভাবে অবসর নেবেন কি-না, তা নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে স্বমহিমায় বিরাজমান তিনি। তবে ক্রিকেট নয়, মুম্বাইয়ে একটি সংস্থার হয়ে চ্যারিটি ফুটবল ম্যাচ খেলতে দেখা গেল মাহিকে।

ধোনির সঙ্গে এই ফুটবল ম্যাচে খেলতে দেখা গেছে ভারতের কিংবদন্তি টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজ ও অভিনেতা অর্জুন কাপুরকে।

ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারার পর ধোনিকে আর ক্রিকেট ব্যাট ও গ্লাভস হাতে দেখা যায়নি। এর মধ্যে অস্থির কাশ্মীরে সেনা প্রশিক্ষণ নেন ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক। এরপর আমেরিকাতে গল্ফ খেলতেও দেখা যায় তাকে। নিজের শহর রাঁচির ক্রিকেট স্টেডিয়ামের ইনডোর হলে ধোনির স্নুকার খেলার দৃশ্যও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। খবর দেশ রুপান্তর অনলাইন

কিন্তু ভারতীয় দলের হয়ে আর ক্রিকেট খেলবেন নাকি অবসর নেবেন, এ ধোঁয়াশা এখনও কাটাননি ধোনি। তবে আগামী নভেম্বর পর্যন্ত ক্রিকেট খেলবেন না বলে এরই মধ্যে জানিয়ে দিয়েছেন তারকা এই ক্রিকেটার।

মুম্বাইয়ে একটি সংস্থার হয়ে চ্যারিটি ফুটবল ম্যাচে লিয়েন্ডার পেজ, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ধোনিকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে। বল পায়ে তার লম্বা দৌড় সবার নজর কেড়েছে।

মন্তব্য