বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল দুজনের

নাটোর প্রতিনিধি
প্রকাশ: ১৮ মে ২০২২ ১৩:৩৬ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

নাটোরের বড়াইগ্রামে বালু ভর্তি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার নগর কয়েনবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- মাইক্রোবাসচালক মনিরুজ্জামান (৩৫) ও যাত্রী আল-মাহবুব (৪৩)। আহতদের বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


 
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ হোসেন জানান, নোহা মাইক্রোবাসটি চুয়াডাঙ্গা থেকে রাজশাহী পাসপোর্ট অফিসের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে বালুবোঝাই ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায় ও মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। মাইক্রোবাসের বডির চাপায় আটকে যান যাত্রী আল মাহবুব। তাকে ফায়ার সার্ভিসের কর্মীরা বের করে আনেন। কিন্তু বাঁচানো যায়নি তাকে।

 

তিনি আরো জানান, নিহত চালক মনিরুজ্জামান চুয়াডাঙ্গা জেলা সদরের তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে এবং নিহত যাত্রী আল-মাহবুব একই উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে। আহতরা সকলেই মাইক্রোবাসের যাত্রী এবং একই এলাকার বাসিন্দা। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।