ঘরে ঢুকে ইউপি চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা, স্ত্রী সংকটাপন্ন

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ১৮ মে ২০২২ ১৯:৩২ ।
দেশের খবর
পঠিত হয়েছে ৩৫ বার।

ফরিদপুরের সদরপুরে ঘরে ঢুকে ঢেউখালী ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমানের ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হামলায় চেয়ারম্যানের স্ত্রী দিলজান বেগম গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৮ মে) বিকেল ৪টার দিকে চেয়ারম্যানের উপজেলা সদরের বাসায় এ ঘটনা ঘটে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চেয়ারম্যান মিজানুর রহমান ঢাকায় অবস্থান করছেন। বাড়িতে ১০ বছরের শিশু সন্তান রাফসানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন স্ত্রী দিলজাহান রত্না। বুধবার বিকেল ৪টার দিকে ওই গ্রামের সানু মোল্যার ছেলে এরশাদ ঘরের মধ্যে প্রবেশ করে চেয়ারম্যানের স্ত্রী ও ছেলেকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এসময় চেয়ারম্যানের স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা আসলে এরশাদ পালিয়ে যান।

পরে প্রতিবেশীরা দুইজনকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাফসানকে মৃত ঘোষণা করেন। রত্নার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে, অবস্থা সংকটাপন্ন।

স্থানীয়রা জানান, এরশাদ তার স্ত্রীকে নির্যাতন করতেন। এনিয়ে একাধিকবার সালিশ হয়। চেয়ারম্যান মিজানুর রহমান এই সালিশ করেছিলেন। কয়েক দিন আগে স্ত্রীর সঙ্গে এরশাদের বিয়ে বিচ্ছেদ হয়। সালিশের সিদ্ধান্ত পক্ষে না যাওয়ায় চেয়ারম্যানের ওপর ক্ষুব্ধ ছিলেন এরশাদ। সেকারণেই তিনি এই হামলা চালিয়েছেন বলে স্থানীয়দের ধারণা।