নানা বাড়ি থেকে ছোট বোনকে নিতে গিয়ে পালাক্রমে ধর্ষণের শিকার কলেজছাত্রী

নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: ১৮ মে ২০২২ ২০:২৭ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে ৪৭ বার।

নানার বাড়ি থেকে ছোট বোনকে নিতে যাওয়ার পথে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে এক কলেজ শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের কালিগ্রাম গ্রামে। এই ঘটনায় বুধবার সন্ধ্যায় ভিকটিমকে সাথে মামলা করতে থানায় উপস্থিত হয়েছেন তার পিতা-মাতা। তাদের মুখে কথা শুনেই ধর্ষকদের গ্রেপ্তার করতে পুলিশে একাধিক টিম এখন মাঠে।


জানা গেছে ওই শিক্ষার্থীর পিতা ঢাকায় রিকশা ও মা একটি গার্মেন্টে চাকরি করে জীবিকা চালিয়ে আসছিলেন। তাদের দুই মেয়ে দাদীর সাথে থেকে  স্কুলে ও কলেজে লেখাপড়া করে আসছে।  গত শুক্রবার সকালে ছোটবোন বাড়ির অদুরে নানার বাড়িতে বেড়াতে যায়। ওইদিন রাত ৮টার দিকে একটি টর্চলাইট নিয়ে ছোটবোনকে আনতে বাড়ি থেকে বের হয়ে পালাক্রমে ধর্ষণের শিকার হয় ওই শিক্ষার্থী।


নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, পথে একটি আমবাগানে কয়েকজন বখাটে যুবক দীর্ঘদিন ধরে আড্ডা দিয়ে নানা ধরনের অপকর্ম করে আসছিল। ওইদিন ওই শিক্ষার্থীকে আমবাগানের ভিতরে একা পেয়ে তারা তাকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বাড়ি পৌছে দেয় লোকজন। এই ঘটনা জানার পর বুধবার বিকেলে ঢাকা থেকে গ্রামে আসেন তার বাবা-মা। মেয়ের মুখে সব কথা শুনে এবং আশে-পাশের লোকজনের সাথে কথা বলে তারা ছুটে আসেন মান্দা থানায়।


মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পরেই ধর্ষকদের আটক করতে পুলিশের একাধিক টিমকে মাঠে নামানো হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।