সুন্দরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: ২১ মে ২০২২ ১৯:৩২ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে ধর্ষকের কথিত নানা আব্দুল আজিজ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২১ মে) পৌর শহরের ডিড রাইটার সরকারি ডিগ্রী কলেজ মোড় হতে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং ধর্ষকের কথিত নানাকে স্থানীয়রা আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। 

জানা গেছে, গত ১৩ মে উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামের রাজা মিয়ার ছেলে রাসেল মিয়া বামনডাঙ্গা ইউনিয়নের স্কুলপড়ুয়া কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে পালিয়ে নিয়ে যায়। রাতে তারা পশ্চিম বেলকা গ্রামের রাসেলের কথিত নানা আব্দুল আজিজ মিয়ার বাড়িতে আশ্রয় নেয় এবং ধর্ষণ করে। পরদিন ১৪ মে রাসেল ওই স্কুলছাত্রীকে তার নানার বাড়িতে রেখে আত্মগোপন করে। এরই একপর্যায় আব্দুল আজিজ মিয়া ওই স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। রাসেলের খোঁজ না পাওয়ায় ওই স্কুল ছাত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করে আজিজ মিয়া। শুক্রবার স্কুলছাত্রীকে তার মায়ের নিকট ফিরিয়ে দেয়ার জন্য পৌর শহরের কলেজ মোড়ে নিয়ে আসে। তাদের কথাবার্তায় গড়মিল থাকায় স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

 

পুলিশ পরিদর্শক তদন্ত এম.এ আজিজ জানান, এনিয়ে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রাসেল ও আব্দুল আজিজ মিয়ার নামে ধর্ষণ মামলা দায়ের করেছেন। বিকেলে আসামি আব্দুল আজিজ মিয়াকে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়েছে।