রাণীনগর ও আত্রাইয়ে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
প্রকাশ: ২৩ জুন ২০২২ ১৬:৫৪ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

নওগাঁর রাণীনগর ও আত্রাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আনন্দ র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠত হয়।

 

  বৃহস্পতিবার সকাল ৯টায় রাণীনগর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

 

এর পর বঙ্গবন্ধুসহ সকল শহীদদরে প্রতিকৃতিতে মাল্যদান এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে ১মিনিট নিরবতা পালন করা হয়। এর পর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভসূচনা করে দলীয় কার্যালয় থেকে এক আনন্দ র‌্যালী বের করে । র‌্যালীটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা ও ড. ইউনুস আলী প্রামানিক, ফরিদা পারভিন,সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু,যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ,সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন ও জারজিস হাসান মিঠু এবং প্রচার সম্পাদক আব্দুল খালেকসহ যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ ও শ্রমীকলীগসহ অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন এমপি আনোয়ার হোসেন হেলাল। সেখানে আনন্দ র‌্যালী,আলোচনাসভাসহ নানা কর্মসূচী পালনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।