ঈদকে সামনে রেখে বগুড়ায় পুলিশের বিশেষ চেকপোস্ট: ১০টি মোটরসাইকেলে মামলা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ০৪ জুলাই ২০২২ ২০:৫৮ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১১১ বার।

ঈদকে সামনে রেখে বগুড়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সোমবার  বিকেল সাড়ে ৫ টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত শহরের জলেশ্বরীতলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আকষ্মিক বিশেষ চেকপোস্টের মাধ্যমে অভিযান চালিয়েছে পুলিশ।

 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম অভিযানের নেতৃত্ব দেন। এ সময় বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হকসহ থানা ও ডিবি পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেন। এছাড়াও ট্রাফিক পুলিশের দুইজন সার্জেন্ট অভিযানে মোটরযান আইনে মামলা পরিচালনায় সহযোগিতা করেন।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, ঈদে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় অভিযান চালানো হয়েছে। শহরের জলেশ্বরীতলার জেলখানার মোড়, কালি মন্দির মোড়,আলতাফুন্নেছা খেলার মাঠ ও সেউজগাড়ি আমতলী মোড়ে সোমবার ১ম দিন এই বিশেষ অভিযান চালানো হয়। এসময় বৈধ কাগজপত্র না থাকায় ১০ টি মোটরসাইকেলে মামলা দেয়া হয় । পাশাপাশি একটি মোটরসাইকেলের কোন রকম কাগজপত্র না থাকায় তা জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, সুষ্ঠু আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে ঈদের আগে ও পরেও জেলা পুলিশের এই অভিযান চলমান থাকবে। অভিযানে শুধু কাগজপত্র বিহীন যানবাহনই নয় বখাটেদের শনাক্ত করে তাদের তল্লাশিও করা হচ্ছে। এছাড়াও নিয়ম মেনে হেলমেট পরিধান করে সকলকে গাড়ি চালানোর ব্যাপারে সতর্কও করা হচ্ছে চেকপোস্টে।