বগুড়ায় স্কুলছাত্র খুন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ০৯ অগাস্ট ২০২২ ১৩:৫৪ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৩৮১ বার।

বগুড়ার শাজাহানপুরের একটি কচুক্ষেত থেকে ফাহিম ফয়সাল শিশির(১৬) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সাজাপুর বানারশি গ্রামে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফাহিম সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদাৎ হোসেন সাজুর ছেলে। সে বগুড়া সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম। 

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৯ আগস্ট) সকালে এক ব্যক্তি চড়াপাথারে ঘাস কাটতে গিয়ে কচুর জমির ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। ফাহিমের বুকে ও পিঠে প্রায় অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

 

ফাহিমের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর ফিরে আসেনি।

 

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, শাজাহানপুর উপজেলার সাজাপুরে কচু ক্ষেতের ড্রেনের মধ্যে থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। লাশ শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ জানতে ও জড়িতদের ধরতে অভিযান চলছে।