সোনাতলায় ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ০৯ অগাস্ট ২০২২ ১৯:০৭ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৪৭ বার।

বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। তার বক্তব্যসহ একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে । গত ৩ বছব ধরে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে উপজেলার ছাত্রলীগ নেতা। ধর্ষণের পরে কাউকে না জানাতে হুমকি ধামকি দিয়ে যায়। 

 

 

অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজন কুমার ঘোষ উপজেলার নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন। 

 

জানা যায়, ৩০ বছর বয়সী ওই গৃহবধূ ২ সন্তানের জননী। তার স্বামী বগুড়া সদরের একটি তেলের ডিপোতে কাজ করেন। সে জন্য প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফেরেন তিনি। সেই সুযোগ কাজে লাগিয়ে অভিযুক্ত সুজন ওই নারীকে ধর্ষণ করতেন বলে জানা গেছে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারীকে অভিযুক্ত ছাত্রলীগ নেতা গত ৩ বছর ধরে ধর্ষণ করে আসছেন। এমনকি বিষয়টি গোপন রাখার জন্য তিনি দলীয় প্রভাব খাটিয়ে গৃহবধূকে হুমকিও দিতেন। অবশেষে ওই নারী বিষয়টি তার স্বামীকে জানালে মঙ্গলবার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান, ভুক্তভোগী গৃহবধূ থানায় একটি অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে আমরা মামলা গ্রহণ করেছি।