নাটোরে পিটিয়ে হত্যা করা ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৬ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

নাটোরের নলডাঙ্গায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার সমর্থকদের হামলায় নিহত ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার স্থানীয় আমতলী স্কুল মাঠে তার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

জানাজায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ উপজেলা আওয়ামীল, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন। জামিউল আলীম জীবন নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম ফিরোজের ভাতিজা ও ফরহাদ হোসেনের ছেলে। জীবন নলডাঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর সামজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের নানা অপকর্ম তুলে ধরেন ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন। এই ঘটনার জেরে গত সোমবার সন্ধ্যায় নলডাঙ্গা উপজেলার আমতলী এলাকায় আসাদুজ্জামান আসাদ ও তার সমর্থকরা জামিউল আলীম জীবনকে পিটিয়ে গুরুতর আহত হয়েছে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা দেড়টার দিকে মারা যান জামিউল। তবে, মঙ্গলবার থেকেই নিহতের পরিবার ও স্বজনরা জামিউলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে। জীবনের লাশ নিয়ে নাটক করা হয়েছে বলে তারা দাবি করেন।