সুখবর দিলেন জয়া

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ৩০ জানুয়ারী ২০২৩ ১৯:৫৬ ।
বিনোদন
পঠিত হয়েছে বার।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বরারই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন। নিজের কাজ কিংবা সময়সাময়িক নানা প্রসঙ্গ ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

শুটিং ও অভিনয় দিয়ে দুই বাংলাতেই আলোচনায় আছেন তিনি। কিছু মাস আগে ‘পুতুল নাচের ইতিকথা’ নামের নতুন সিনেমার শুটিং শুরু করেছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই অজানা কারণে থেমে যায় সিনেমাটির শুটিং। নিরাশ হয়ে যান তার ভক্তরা।


তবে এবার সুখবর পাওয়া গেল। সকল সংশয় কাটিয়ে সিনেমাটির শুটিং আবারও শুরু করতে যাচ্ছেন এর নির্মাতা সুমন মুখোপাধ্যায়। মানিক বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস ‘পুতুলনাচের ইতিকথা’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি।

এ প্রসঙ্গে নির্মাতা গণমাধ্যমে বলেন, ‘সিনেমার শুরুর দিকে সব কিছু পরিকল্পনা মতো শুরু হলেও মাঝ পথে কিছুটা অর্থ সংকট ও বাধা আসে। এসব পরিকল্পনার সময়ে ছিল না। শুটিংয়ের সময় বুঝতে পেরেছিলাম। যার কারণে সিনেমার শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। সেই সমস্যা গুলোর সমাধান করেই এবার পুরো প্রস্তুতি নিয়ে সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছি। আশা রাখি খুব দ্রুত শেষ করতে পারব।

এদিকে নিমার্তা আরও জানান, খুব দ্রুত সিনেমার ডাবিং ও এডিটিংয়ের কাজ শুরু হবে। এপ্রিলের মধ্যে সব কাজ শেষ করার পরিকল্পনাও রয়েছে। এরপর দিনক্ষণ দেখে মুক্তি দেওয়া হবে।


এদিকে সিনেমা নিয়ে জয়া আহসান বলেন, ‘আমি এই সিনেমা নিয়ে অনেক আগে থেকেই আশাবাদী। মানিক বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাসের চরিত্রে অভিনয় করছি আমি। এটা ভেবেই তো আমার মন ভালো হয়ে যায়। তবে সিনেমাটির শুটিং হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়ায় মন খারাপ হয়েছিল। এখন অবশ্য জানতে পারলাম আবারও সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। তাই বলা চলে সিনেমা সংশ্লিষ্ট সবারই ভালো হয়েছে। এখন সফল ভাবে সিনেমার কাজ শেষ হলেই মঙ্গল হয়।’

প্রসঙ্গত, সিনেমাটিতে জয়া আহসানের পাশাপাশি আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত, আবির চট্টোপাধ্যায় প্রমুখ।