করোনা আক্রান্ত হয়ে যে বার্তা দিলেন অভিনেত্রী মাহি ভিজ

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ৩০ মার্চ ২০২৩ ২০:২৪ ।
বিনোদন
পঠিত হয়েছে ১০ বার।

‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী মাহি ভিজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ভাইরাসটি আগের থেকে এখন তুলনামূলক অনেক বেশি শক্তিশালী হয়ে উঠেছে বলেও জানিয়েছন এ মডেল ও অভিনেত্রী।


অভিনেত্রী জানিয়েছেন, ভাইরাসটি আগের থেকে অনেক শক্তিশালী হওয়ায় এখন অনেক কষ্ট হচ্ছে তার। সন্তানদের নিরাপদে রাখার জন্য আপাতত তাদের থেকে দূরে থাকছেন তিনি। এতে কষ্ট আরও বেড়েছে এ তারকার।


বৃহস্পতিবার (৩০ মার্চ) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক ভিডিও পোস্ট করে মাহি বলেন, আমি করোনায় আক্রান্ত। চারদিন আগে নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি। জ্বরসহ অন্য লক্ষ্যণ থাকায় টেস্ট করিয়েছিলাম। অনেকে নিষেধ করেছিলেন। কেউ আবার সাধারণ জ্বর বলেছিলেন।


তিনি আরও বলেন, কেউ কেউ বলেছিলেন ঋতু পরিবর্তন হচ্ছে। এ জন্য জ্বর সবারই হচ্ছে। কিন্তু আমার বাড়িতে সন্তান রয়েছে। তাদের নিরাপত্তার কথা ভেবে টেস্ট করিয়েছিলাম। পরে দেখি করোনা পজিটিভি।

এই সময়ের খবর অনুযায়ী, করোনা শনাক্ত হওয়ার আগে দেহে কী কী লক্ষণ ছিল, সেসব জানিয়েছেন এ অভিনেত্রী। বলেন, আমার শরীর, হাত-পায়ে খুব ব্যথা ছিল। বিশেষ করে হাড়ে যন্ত্রণা হচ্ছিল। করোনা কিন্তু আরও খারাপ হয়ে উঠেছে। আমার কিছুদিন ধরে তীব্র শ্বাসকষ্ট ছিল। আগেরবার এমনটা হয়নি।

এদিকে প্রিয় তারকার অসুস্থতার খবরে মন খারাপ শুভাকাঙ্ক্ষীদের। তাইতো মন্তব্যের ঘরে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন সবাই।