মাথায় পিস্তল ধরলেও রাকিবকে নিয়ে খারাপ কিছু বলব না : মাহি

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৬ ।
বিনোদন
পঠিত হয়েছে বার।

বেশ কিছু দিন ধরেই আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোই যাচ্ছিল তার দিন। কিন্তু সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়ে বসেন মাহি।

এরপর থেকেই খবরের শিরোনামে রয়েছেন মাহি-রাকিব। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে নিয়ে চলছে পাল্টাপাল্টি বক্তব্য। তবে রাকিব মাহিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেও, স্বামীকে নিয়ে তিনি খারাপ কিছু বলতে পারবেন বলে সম্প্রতি জানিয়েছেন মাহি।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ফেসবুকে এক ভিডিওবার্তা নিয়ে হাজির হয়ে নিজের ব্যক্তিগত বিষয়ে নানান কথা বলেন মাহি। এসময় চিত্রনায়িকা জানান, তার পেটের মধ্যে বোমা মারলেও, মাথায় পিস্তল ধরলেও রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারবেন না তিনি। পাশাপাশি সিনেমা থেকে দূরে সরে আসার কারণও প্রকাশ করেছেন মাহি।

মাহি বলেন, রাকিব আমার সাবেক স্বামী ছিলেন, আমার ভালোবাসার মানুষ ছিলেন। আমি তাকে অনেক ভালোবেসেছি। যার কারণে আমি সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গিয়েছি— কারণ তিনি সেটা পছন্দ করতেন না। সে আমাকে কখনেও বলেনি যে তুমি সিনেমা করতে পারবে না। কিন্তু আমার মনে হয়েছে যে ওর সিনেমা পছন্দ না। আমি এজন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম। 

রাকিবকে এখনও সম্মান করেন জানিয়ে তিনি বলেন, রাকিব ফেসবুকে কি লিখল, কি লিখল না সেটা আমার কিছু যায় আসেন না। আমি ‘ডন্ট কেয়ার’। আমার পেটের মধ্যে বোমা মারলেও, আমার মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না। আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝা যায় না কার কি প্রবলেম। বিয়ে হলেই দুজনের সমস্যাগুলো বোঝা যায়।

ভিডিওবার্তায় সাংবাদিক ও ভক্তদের উদ্দেশে চিত্রনায়িকা বলেন, আমার কোনো গান ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি। কোনো সিনেমা দেখলে ডায়লগ ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি। সেজন্য আমার মন খারপ এমন নয়। তবে হ্যাঁ, দীর্ঘদিনের এক সম্পর্ক থেকে বের হয়ে এসেছি সেজন্য মন খারাপ। তবে এটা নিয়ে যেভাবে নিউজ হচ্ছে, মনে হচ্ছে যেন আমি দ্বারে দ্বারে ঘুরতেছি। না, আমার কাউকে লাগবে না। আমার ফারিশ আছে। আমি তাকে নিয়েই ভালো আছি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।