উত্তরের দর্পণ পত্রিকার নির্বাহি সম্পাদক সিজু’র বড় ভাইয়ের ইন্তেকাল

প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশ: ২৭ মার্চ ২০২৪ ১৯:৪৪ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে বার।

দৈনিক উত্তরের দর্পণ পত্রিকার নির্বাহি সম্পাদক ও বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু’র বড় ভাই ব্যবসায়ী রেজাউল করিম (৬০) বুধবার বেলা ১ টার দিকে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না..রাজেউন)। তার দুই ভাল্ব অকেজো হয়ে গিয়েছিল। তিনি দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। 

মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আজ বিকেল সাড়ে ৩ টায় রংপুর শহরে প্রথম জানাজা নামায ও বাদ এশা শিবগঞ্জের গুজিয়া জয়নাবাজ গ্রামে ২য় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।

তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিনিয়র রিপোর্টার আব্দুর রহমান টুলু, দৈনিক উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু, সম্পাদকমন্ডলীর সভাপতি আমিনুল ইসলাম ডাবলু, উপদেষ্টা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, সহকারী সম্পাদক শারমীন আক্তার, ব্যবস্থাপনা সম্পাদক মাহমুদ শরীফ মিঠু, প্রধান প্রতিবেদক সাখাওয়াত হোসাইন জনি প্রমুখ।