নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী স্ত্রীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪ ১২:৩৩ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে ১১ বার।

নওগাঁ- সান্তাহার সড়কের নওগাঁ শহরের ইয়াদ আলীর মোড়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের এক শিশু সন্তান গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে নওগাঁ - সান্তাহার মহাসড়কের ইয়াদ আলীর মোড়ে  এই ঘটনা ঘটে। নিহতরা হলেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মোঃ আকরাম হোসেনের ছেলে মোঃ এনামুল হক (৩৮) ও তার স্ত্রী বৃষ্টি বেগুম (৩০)।

স্থানীয়রা জানান, সন্তানসহ স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে সান্তাহারের দিকে যাচ্ছিলো।  ইয়াদালীর মোড়ে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে ধাক্কা দেয়। এতে আরোহীরা সড়কের উপর ছিটকে পড়ে। এসময় পিছন দিক থেকে দ্রুত গতিতে এসে একটি পিকআপ তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় দুই স্বামী স্ত্রী। তাদের আহত সন্তান ও অপর মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। 

নওগাঁ সদর মডেল থানার ওসি মোহাম্মদ জাহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করেছে। এ ঘটনায় নওগাঁ সদর থানায় একটি মামলা মামলা দায়েরের প্রস্তুতি চলছে  জানিয়েছেন পুলিশ।