বগুড়ায় তুচ্ছ ঘটনায় শ্রমিক নেতাকে কুপিয়ে আহত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪ ১৯:৩০ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ২৪৬ বার।

বগুড়ায় তুচ্ছ ঘটনায় আন্ত:জেলা ট্রাক পরিবহজ শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতিকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা তিনটার দিকে সদর উপজেলার ছোট কুমিড়া এলাকায় এ ঘটনা ঘটে৷ 

 

আহত ওই শ্রমিক নেতার নাম রাসেল মন্ডল। বগুড়া শহরের নিশিন্দারা এলাকার প্রয়াত রফিকের ছেলে। বর্তমানে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন। এসব তথ্য নিশ্চিত করেছেন ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই আনিছুর রহমান। 

 

পুলিশের এই কর্মকর্তা বলেন, শ্রমিক নেতা রাসেলের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের জন্য ১৮টি সেলাই দিতে হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত তবে চিকিৎসাধীন। 

 

 

বগুড়া আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খলিলুর রহমান বলেন, রাসেল ছোট কুমিড়া এলাকায় একটি সালিশের জন্য গিয়েছিলেন। সেখানে তুচ্ছ ঘটনায় বাগবিতণ্ডা হয়। এর জেরে স্থানীয় এক যুবক তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 

 

 

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ঘটনার কারণ এখনও জানা যায়নি। জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে৷