নওগাঁয় দেয়াল চাপা পড়ে মিস্ত্রির মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: ০৪ মে ২০২৪ ১৯:০৪ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

নওগাঁর সাপাহারে মাটির দেয়ালে চাপা পড়ে আব্দুল জলিল (৩৫) নামে এক রাজ মিস্ত্রির মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (৪ মে) দুপুর ১টার দিকে উপজেলার ভাগপাড়ল গ্রামের সাত্তার আলির বাড়িতে রাজ মিস্তির কাজ করতে গেলে অসাবধানতাবশত চাপা পড়ে তার মৃত্যু হয়।

নিহত আব্দুল জলিল গোপালপুর ময়নাকুড়ি গ্রামের সেন্টু রহমানের ছেলে। তার স্ত্রী, ১২ বছরের ১ ছেলে ও ১৭ বছরের মেয়ে রয়েছে। বিষয়টি নিশ্চিত করে নিহতের স্বজনরা জানান, এদিন কাজের উদ্দেশ্যে সকাল ৭টায় বাড়ি থেকে বের হয়ে সাত্তার আলির বাড়িতে রাজ মিস্তির কাজ করতে যায়।

বাড়িওয়ালা জানান, মাটির বাড়িতে প্রায় ২ফিট ইট দিয়ে পাকা করার জন্য দেওয়াল এর গোড়ার কিছু মাটি কেটে সরানোর হচ্ছিল। হঠাৎ করেই কিছু বুঝে উঠার আগেই সেই দেওয়ালটি ভেঙ্গে মিস্তি জলিলের শরীরের উপরে পড়ে। এতে দেওয়ালে চাপা পড়ে মিস্ত্রি আব্দুল জলিল। তাৎক্ষনিক বাড়ির লোকজন তাকে উদ্ধার করে দুপুর প্রায় ১টার দিকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মোফাজ্জল হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।