বগুড়ায় থানার ভেতরে যুবকের আত্মহত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১৫ জুন ২০২৪ ২০:৫৩ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ১৬৫ বার।

বগুড়ায় থানার ভিতরে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন৷ শনিবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে এ ঘটনা ঘটে৷ পরে তাকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই যুবক সার্জারী বিভাগে চিকিৎসাধীন এবং তার অবস্থা আশংকামুক্ত। 

 

ওই যুবকের নাম মাহাবুব হোসেন। পেশায় দিনমজুর মাহবুব শিবগঞ্জের নাটিমরিচাই গ্রামের আবু সালেহের ছেলে।  এসব তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ।  

 

 

পুলিশের এই কর্মকর্তা জানায়, পাশের গ্রামের এক তরুণীর সাথে মাহাবুবের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার রাতে মাহাবুব ওই প্রেমিকার বাসায় যায়৷ সেখানে যেয়ে ওই তরুণীর বাবাকে বিয়ের কথা জানায়। তখন ওই তরুণীর বাবা মাহাবুবের বাবা মা কে ফোনে তার ছেলেকে নিয়ে যাওয়ার কথা জানায় এবং তারা আসতে আপত্তি জানায়৷ তখন বাধ্য হয়ে ওই তরুণীর বাবা জাতীয় পরিসেবা '৯৯৯' ফোন দেয়। পরে পুলিশ যেয়ে মাহাবুবকে নিয়ে আসে। যেহেতু কোন অভিযোগ ছিল না তাই সকালে মাহাবুবকে তার পরিবারের জিম্মায় দেয়া হবে বলে মাহাবুবের পরিবারকে জানানো হয়।  তবে বেলা ১১টার দিকে মাহাবুব নিজের বেল্ট খুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পুলিশ সিসিটিভি দেখে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

 

 

মাহাবুবের বাবা আবুল হোসেন বলেন, সকালে থানায় যাওয়ার কথা ছিল। কিন্তু সময় মত যেতে পারিনি। মাহাবুব আত্মহত্যার চেষ্টা করছে এমন একটি ভিডিও ফুটেজ দেখেছি। এখন আমার ছেলে ভালো আছে।