রাণীনগর-আত্রাইয়ে পৃথক অভিযানে ৬জন গ্রেপ্তার মাদক উদ্ধার

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
প্রকাশ: ০৪ জুলাই ২০২২ ১৮:১৯ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে ২৩ বার।

নওগাঁর রাণীনগর ও আত্রাই থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ জন মাদক কারবারীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। এসময় মাদক কারবারীদের নিকট থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। 


রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান,রোববার রাতে রাণীনগর উপজেলার কুজাইল বাজার এলাকায় অভিযান চালিয়ে বিমান চন্দ্র (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩০গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। বিমান কুজাইল গ্রামের বীরেন্দ্রনাথের ছেলে। এঘটনায় বিমানের বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার জানান, রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযা পরিচালনা করা হয়। এসময় বলরামচক চৌধুরী পাড়ার মাহফুজুল (৩৫)কে একগ্রাম হেরোইনসহ মধুগুরনই পারঘাট এলাকা থেকে আটক করা হয়।

এছাড়া ওই দিন সন্ধ্যায় খোলাপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম (৩৬)কে নিজ এলাকা থেকে ৩০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাতেই মাদক মামলা দায়ের করা হয়েছে।

 

এছাড়া গ্রেপ্তারী পরোয়ানা মূলে হাটকালু পাড়া গ্রামের বাবু,পারভেজ হোসেন এবং জাতআমরুল গ্রামের রমজান আলীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।