বগুড়ায় অটো রিকশা চাপায় ২য় শ্রেণির ছাত্র নিহত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৭ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৪০৭ বার।

বগুড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চাপায় আতিক হাসান (১০) নামে একজন স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে সারিয়াকান্দির আমতলী ব্রিজের কাছে এ দূর্ঘটনা ঘটে। নিহত আতিক হাটফুলবাড়ী আমতলী গ্রামের আনারুল ইসলামের ছেলে। সে হাটফুলবাড়ী  ইসলামিক কিন্ডারগার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় রাস্তা অবরোধ করেছেন বিক্ষুব্ধ গ্রামবাসী।

জানা গেছে, আতিকের মা রাসেদা বেগম আতিককে নিয়ে স্কুল হতে হেঁটে বাড়িতে ফিরছিলেন। বাড়ী ফেরার সময় দুপুর দেড়টার দিকে আমতলী ব্রিজের নিকটে সারিয়াকান্দি হতে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তার মা ও স্থানীয়রা তাকে মারাত্মক আহত অবস্থায় সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক  আতিককে মৃত বলে ঘোষণা করেন।

 


বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ি ইউপির চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ। তিনি বলেন, বগুড়া সারিয়াকান্দি রাস্তায় কিছু চালক বেপরোয়া যানবাহন চলাচল করেন। এ কারণে এখানে খুব বেশি দুর্ঘটনা হচ্ছে।


এদিকে,  অটোচাপায় আতিকের মৃত্যুর ঘটনায় বিকাল সাড়ে তিনিটার দিকে বিক্ষুব্ধ গ্রামবাসী রাস্তা অবরোধ করেছে। বিক্ষোভকারীরা বলেন, আমতলী ব্রিজের নিকট এর আগেও কয়েকটি দুর্ঘটনায় বেশ কয়েকজন নিহত হয়েছেন। এখানে চালকরা বেপরোয়া যানবাহন চালান। সারিয়াকান্দি হতে আসা এস এস সি পরীক্ষার্থীদের বহন করা বেপরোয়া একটি অটোরিকশা আতিককে চাপা দিয়েছে। আতিককে সারিয়াকান্দি হাসপাতাল নিয়ে গেলে ডাক্তাররা তার দ্রুত কোন চিকিৎসা করেননি। হাসপাতালের চিকিৎসার গড়িমসি ও অটোরিকশা চালকের বিচারের দাবিতে তারা বগুড়া সারিয়াকান্দি রাস্তার সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেন । পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয় এবং  বিক্ষোভকারীরা ঘটনাস্থল ত্যাগ করেন।

 

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত হওয়ার ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।