নওগাঁ জেলা বার এ‍্যাসোসিয়েশনের নির্বাচনে খোদাদাদ খান পিটু সভাপতি ও আব্দুর রাজ্জাক সম্পাদক

নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৮ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে ১৪ বার।

নওগাঁ জেলা বার এ‍্যাসোসিয়েশনের নির্বাচনে খোদাদাদ খান পিটু সভাপতি ও আব্দুর রাজ্জাক সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশনার এ‍্যাড. সুলতান মাহমুদ ভোট গণনা শেষে মঙ্গলবার রাত ১০ টায় এই ফলাফল ঘোষণা করেন। 

নওগাঁ জেলা এ‍্যাডভোকেট বার এ‍্যাসোসিয়েশনের নির্বাচনে মোট ১৫টি পদের মধ‍্যে সভাপতিসহ টি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প‍্যানেল থেকে  ১১ জন এবং সাধারন সম্পাদকসহ বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক‍্য প‍্যানেল থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী পরিষদে সভাপতি পদে এ‍্যাড. খোদাদাদ খান পিটু, সহ-সভাপতি পদে ময়েন উদ্দিন প্রামানিক ও মোফাজ্জল হক, সহঃ সাধারণ সম্পাদক (প্রশাসন) পদে কাজী হাসানুজ্জামান হাসান, সহঃ সাধারণ সম্পাদক (লাইব্রেরী ) পদে  তানজিমুল হক লিঙ্কন, সহঃ সাধারণ সম্পাদক ( আপ‍্যায়ন, ক্রীড়া ও সংস্কৃতি ) পদে আশরাফুদ্দৌলা নয়ন এবং সদস‍্য পদে রফিকূল ইসলাম মন্ডল, এ এস এম আলতাফ হোসেন, আবু সাঈদ সুমন, শাকিল ইসলাম ও জসিম উদ্দিন প্রামানিক নির্বাচিত হয়েছেন।

এদিকে বংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক‍্য পরিষদে সাধারন সম্পাদক পদে এ‍্যাড. আব্দুর রাজ্জাক -৩ এবং সদস‍্য পদে মনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম-২ ও গোলাম আজম নির্বাচিত হন। 

উল্লেখ‍্য সভাপতি এ‍্যাড. খোদাদাদখান পিটু এবং সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক-৩ স্ব স্ব পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১১টা থেকে জেলা বার এ‍্যাসোসিয়েশন ভবনে ভোট গ্রহণ শুরু হয় এবং একটানা বিকাল ৩টা পর্যন্ত চলে। মোট ৪০৫ জন ভোটারের মধ‍্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৩৯১ জন।