বগুড়ার অপহৃত ব্যাংক কর্মকর্তা ধামরাইয়ে উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশ: ০৪ মার্চ ২০২৪ ১৫:৪৬ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৪৬ বার।

বগুড়ার এক ব্যাংক কর্মকর্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণের পর মুক্তিপণ আদায় করে মহাসড়কের পাশে ফেলে রাখার অভিযোগ উঠেছে। 

পরিবারের কাছ থেকে মুক্তিপণ আদায় করে অপহরণকারীরা তার হাত-পা বেঁধে ঢাকার ধামরাইয়ে মহাসড়কের পাশে ফেলে রেখেছিলো বলে জানিয়েছে পুলিশ।

মোহাম্মদ পবিত্র নামে অপহৃত ওই ব্যাংক কর্মকর্তা বাসে ওঠার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করার সময় সঙ্ঘবদ্ধ অপহরণকারী চকলেট সদস্যরা তাকে প্রাইভেটকারযোগে অপহরণ করে।

ভুক্তভোগী মোহাম্মদ পবিত্র নামে ওই ব্যাংক কর্মকর্তা টাঙ্গাইলের সাউথইস্ট ব্যাংকের ক্যাশ ইনচার্জ বলে নিশ্চিত করেছে ধামরাই থানা পুলিশের সূত্র।

শনিবার দিন রাত ১টার দিকে উদ্ধারের পর রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে ধামরাই থানা পুলিশ।

এর আগে শনিবার বিকাল ৫টার দিকে নিজ বাড়ি বগুড়া যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অপহরণকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে অপহরণের পর একটি প্রাইভেটকারযোগে ঢাকার ধামরাইয়ে নিয়ে আসে। এরপর ওই ব্যাংক কর্মকর্তার মুঠোফোন দিয়ে পরিবারের কাছে ফোন করে মোটা অঙ্কের মুক্তিপণ আদায় করে অপহরণকারী।