নির্বাচনে অংশ নেয়ায় বগুড়ায় বিএনপি নেত্রী সখিনা বহিষ্কার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১৫ মে ২০২৪ ১৮:০৩ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৫৪ বার।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় বিএনপি নেত্রী সখিনা বেগমকে বহিষ্কার করেছে দলটি। 

 

সোমবার (১৩ মে) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। সখিনা বেগম বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও বগুড়া জেলা মহিলা দলের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক।

 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সখিনা বেগম দলীয় সিদ্ধান্ত অমান্য করে আগামী ২১ মে হতে যাওয়া দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রার্থী হয়েছেন। সুনির্দিষ্ট অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক তাকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সখিনা বেগম জানান, সোমবার রাতে ফেসবুকের মাধ্যমে জানতে পারি, আমাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। দলের সাংগঠনিক সিদ্ধান্ত মাথা পেতে নেব।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা। 

তিনি জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বিএনপি ও মহিলা দল নেত্রী সখিনা বেগমকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।