সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪ ১৩:৫৫ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে ১৪ বার।

সিরাজগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপ ভ্যানের ধাক্কায় দুজন ও বাসচাপায় মোটরসাইকেল আরোহী পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সীমান্তবাজার মোড় এলাকায় ও সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী এলাকায় এ দুর্ঘটনাগুলো ঘটে।

 

নিহতরা হলেন রংপুরের ঘোড়াঘাট গ্রামের মো. মুক্তার হোসেনের ছেলে মো. আশরাফুল ও মোহাম্মদ আলীর ছেলে মো. রনি এবং উল্লাপাড়া উপজেলার দুর্গানগর গ্রামের সাত্তার সরকারের ছেলে নজরুল ইসলাম।

 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওয়াদুদ হোসেন আলাদাভাবে এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

তারা জানান, সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সীমান্তবাজার মহাসড়কের পাশে উত্তরবঙ্গগামী একটি মালবাহী ট্রাকের টায়ার পাংচার হয়। চালক ট্রাক থামিয়ে টায়ার পরিবর্তন করছিলেন। এ সময় ঢাকা থেকে আসা মালবাহী পিকআপ ভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যান চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যান। অন্যদিকে সকাল পৌনে ১০টার দিকে পাবনা থেকে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বালসাবাড়ী পৌঁছালে মহাসড়কের ওপর একটি তিন চাকার ভ্যানগাড়িকে সাইড দিতে গিয়ে দোকানের সামনে মোটরসাইকেলে বসে থাকা দুজন আরোহীকে চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী মারা যান। আহত হয় আরও দুজন। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্ক্রিয়াধীন।