আমাকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ ছিল না: সামান্থা

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৪ ১৩:৫০ ।
বিনোদন
পঠিত হয়েছে ১১ বার।

বলিউড অভিনেত্রী সামান্থা রুথ প্রভু অসুস্থতার কথা নিজেই প্রকাশ্যে এনেছেন। ২০২২ সালে মায়োসাইটিস নামে এক রোগে আক্রান্ত হন তিনি। রোগ ধরা পড়ার পর ওয়েব সিরিজ ‘সিটাডেল: হানি বানি’র শুটিং করছিলেন অভিনেত্রী। একদিন সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাকে কেউ হাসপাতালে নিয়ে যাওয়ারও ছিল না বলে জানান সামান্থা রুথ প্রভু। সম্প্রতি ওয়েব সিরিজ ‘সিটাডেল: হানি বানি’র কলাকুশলীদের নিয়ে এক সাক্ষাৎকারে সে কথা জানান অভিনেত্রী।

 

সামান্থা বলেন, এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি যে, স্মৃতিভ্রম পর্যন্ত হয় তার। অভিনেত্রী বলেন, মাথায় আঘাত পেয়ে অসুস্থ হয়ে পড়েছিলাম। আমি সবার নাম পর্যন্ত ভুলে গিয়েছিলাম। মুহূর্তে সব যেন অচেনা লাগছিল। তিনি বলেন, এখন ভেবে দেখি— কেউ আমাকে একবারও হাসপাতালে পর্যন্ত নিয়ে যায়নি। এমনকি কেউ একবারও জিজ্ঞেসও করেননি আমাকে। হাসতে হাসতেই বলছিলেন সামান্থা। 

 

সঙ্গে সঙ্গে ‘সিটাডেল’-এর লেখিকা সীতা মেনন বলেন, আমরা ফোনে চিকিৎসকের সঙ্গে কথা বলছিলাম। সামান্থা চিকিৎসকের নাম জানতে চান। উত্তরে সীতা বলেন, কনকাশনের জন্য তোমার কিছুই মনে ছিল না।

 

অভিনেত্রী রসিকতা করে বলেন, আমি তখন অচৈতন্য অবস্থায় পড়ি। তবে শুনতে পাচ্ছিলাম সবাই বলাবলি করছেন— একদিনের জন্যই এই শুটিং সেট নেওয়া হয়েছে। একদিনের মধ্যেই শুটিং শেষ করতে হবে। বিষয়টি মজা করে বললেও সামান্থা বলেন, শারীরিকভাবে সেই সময় ভেঙে পড়েছিলেন তিনি। এমনকি এ সিরিজ থেকে সরে যাওয়ার কথাও ভেবেছিলেন বলে জানান সামান্থা।

 

 

এ অভিনেত্রী বলেন, আমাকে ছাড়াই কাজ এগিয়ে নিয়ে যাওয়ার অনুরোধ করেছিলাম। ভেবেছিলাম, আমি কাজটা করতে পারব না। আমি নিশ্চিত ছিলাম, আমার দ্বারা হবে না। এমনকি অন্য কোনো অভিনেত্রীকে এই চরিত্রে নেওয়া যায়, সেটি নিয়েও আলোচনা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত নির্মাতারা এই চরিত্র থেকে সামান্থাকে সরিয়ে দিতে রাজি হননি।