বিসেফ ফাউন্ডেশন ও বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিউটের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১ ১৯:০৩ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ২০ বার।

স্বেচ্ছাব্রতী নাগরিক সংগঠন বিসেফ ফাউন্ডেশন দীর্ঘদিন থেকে, প্রতিটি মানুষের নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কৃষকদের সাথে প্রান্তিক পর্যায়ে কাজ করা ছাড়াও পলিসি ও অ্যাডভোকেসি পর্যায়েও বিসেফ ফাউন্ডেশন অত্যন্ত সুনামের সাথে কাজ করছে। বাংলাদেশে যেসব সংগঠনগুলো নিরাপদ খাদ্য ও ভ্যালু চেইন নিশ্চিতকরণে কাজ করে, তাদের মধ্যে বিসেফ ফাউন্ডেশন অন্যতম।  বৃহস্পতিবার বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিটিউট (বারি), গাজীপুর এর মিলনায়তনে বিসেফ ফাউন্ডেশন ও বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিউটের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। বিসেফ ফাউন্ডেশন এবং বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিউট নিরাপদ কৃষি উপর গবেষণা এবং নিরাপদ কৃষি সম্প্রসারণে ভবিষ্যতে একসাথে কাজ করবে এই মর্মে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিটিউটের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন ড. মোহাম্মদ শামসুল আলম, পরিচালক, বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিউট এবং বিসেফ ফাউন্ডেশনের পক্ষে স্বাক্ষর করেন সংস্থার সাধারন সম্পাদক প্রফেসর রেজাউল করিম সিদ্দিক।

বাংলাদেশ কৃষি গবেষণা ইনিস্টিটিউটে মহাপরিচালক সহ উর্ধতন কর্মকর্তারা এবং বিসেফ ফাউন্ডেশনের সদস্য ড. ইসলাম ও ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর সাজ্জাদ লতিফ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।