সান্তাহারে চোর চক্রের সদস্য সন্দেহে পাঁচ নারী গ্রেফতার

আদমদীঘি(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০৯ অগাস্ট ২০২২ ১৯:৪৩ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ২০ বার।

রেলওয়ের বিভিন্ন যাত্রীবাহি ট্রেনের ও প্লাটফরমে ট্রেনের যাত্রীদের লাগেজ চুরি চোর চক্রের সদস্য সন্দেহে পাঁচ নারীকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গত সোমবার রাতে সান্তাহার রেলওয়ে থানাধীন  গুড়া রেলওয়ে স্টেশন এলাকা থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেন থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো- ব্রাম্রণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মোকছেদের স্ত্রী সোলনা বেগম (৫০) নাসির উদ্দিনের স্ত্রী লাভলী আক্তার ((৩৫) মাসুদের স্ত্রী তাসলিমা আক্তার (৪৫) শামীম মিয়ার স্ত্রী রোকসানা (২৫) ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের সাগর মিয়ার স্ত্রী শরীফা বেগম (২৫)।

এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় মামলা করা হয়েছে। 

 

 

সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম জানান, বিভিন্ন ট্রেনের বগি ও প্লাটফরমে এক শ্রেনির নারী পুরুষ ট্রেন যাত্রী সাধারণের লাগেজ ভ্যানেটি ব্যাগসহ নানা সামগ্রী চুরি করে আসছে। গত সোমবার ৮আগষ্ট সান্তাহার রেলওয়ে থানাধিন বগুড়া রেলওয়ে স্টেশন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেন থেকে সংঘবদ্ধ ল্যাগেজ চোর চক্রের উল্লেখিত পাঁচ নারী সদস্যকে গ্রেফতার করা হয়। পরদিন গত মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।