শারীরিক পরিবর্তন করতে গিয়ে হাসপাতালে পাকিস্তানি নায়ক!

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৮ ।
বিনোদন
পঠিত হয়েছে বার।

পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা ফাওয়াদ খান। তিনি বলিউড অভিনেতা মি. পারফেকশনিস্ট আমির খান কিংবা হলিউড অভিনেতা ক্রিশ্চিয়ান বেলের মতো হতে চেয়েছিলেন। আর এ কারণেই অঘটন ঘটে। কিডনি বন্ধ হয়ে সরাসরি হাসপাতালে ভর্তি হতে হয় ফাওয়াদ খানকে।

শনিবার (২৪ সেপ্টেম্বর)পাকিস্তানি টেলিভিশন চ্যানেল জিও টিভি ও ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘দ্যা লিজেন্ড অব মাওয়া জট’ সিনেমার জন্য শারীরিক পরিবর্তন করতে গিয়ে কিডনি বন্ধ হয়ে যায়।


অ্যাকশধর্মী সিনেমাটিতে চরিত্রের প্রয়োজনে একশ’ কেজি হতে চেয়েছিলেন ৭৩-৭৫ কেজি ওজনের অভিনেতা ফাওয়াদ খান। তিনি জানিয়েছেন, যা আমার জন্য সেরা নয় তা কখনো করব না। সন্দেহজনক কিছু করায় নেতিবাচক প্রভাব পড়েছে। শারীরিক পরিবর্তনের এই সিদ্ধান্তগুলো শরীরে বিশাল প্রভাব ফেলে। আমার সঙ্গে যা হয়েছে তার জন্য হাসপাতালে ভর্তি ছিলাম, কিডনি বন্ধ ছিল।

সাক্ষাৎকারে তিনি আরও জানিয়েছেন, তিনি হলিউড অভিনেতা ক্রিশ্চিয়ান বেল কিংবা বলিউড অভিনেতা আমির খান নন। কিন্তু তাদের মতো শারীরিক পরিবর্তন করতে চাওয়ায় স্বাস্থের উপর নেতিবাচক প্রভাব পড়েছিল। যে কারণে তিন মাস সময় লেগেছিল স্বাভাবিক হওয়ার জন্য।