বিবাহিত জীবনের ১১ বছর পূর্ণ করলেন অনন্ত-বর্ষা

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৬ ।
বিনোদন
পঠিত হয়েছে বার।

ভালোবেসে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এ তারকা দম্পতি। এর পর তাদের ঘর আলো করে ২০১৪ সালে আসে আরিজ ইবনে জলিল ও ২০১৭ সালে আবরার ইবনে জলিল। 

দেখতে দেখতে ১১ বছর পার হয়ে গেল তাদের। আজ ২৩ সেপ্টেম্বর ১১তম বিবাহবার্ষিকীতে এ তারকা দম্পতির।

প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে এ দম্পতির থাকে আলাদা আয়োজন। সাধারণত এ সময়টিতে তারা বিদেশে থাকেন সপরিবারে। এবারও এই দম্পতি অবস্থান করছেন দুবাইয়ে। জানা গেছে, সেখানে নিজেদের মতো করে সময় কাটাবেন তারা, বিবাহবার্ষিকী পালন করবেন। সঙ্গে রয়েছে তাদের দুই সন্তান।

বিবাহবার্ষিকীর এ দিনটিতে দুবাই থেকে দোয়া চেয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। তারা বলেন, ‘আমাদের বিবাহিত জীবনের ১১ বছর পূর্ণ হয়ে গেল। সবার দোয়ায় আমরা ভালোই আছি আলহামদুলিল্লাহ! আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’ 

এর আগে সংবাদমাধ্যমে বর্ষার সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে অনন্ত জলিল বলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ২০১১ সালে। তবে আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ২০০৮ সালে।’ স্ত্রী বর্ষার উদ্দেশ্যে অনন্ত জলিল বলেছেন, ‘ভালোবাসি তোমাকে। ভালোবাসি শেষ পর্যন্ত।’ আর বর্ষা জানান, তিনিই প্রথম অনন্ত জলিলকে ভালোবাসার কথা বলেছিলেন।

বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পালটে যায় অনন্ত জলিলের। বলেছেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সব কিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার রসায়ন।