বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২৩ ১৫:৫৪ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১১০ বার।

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় খলিলুর রহমান নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং পল্লী মঙ্গল এলাকার বাসিন্দা ছিলেন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকার ২য় বাইপাসে ট্রাকের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে নিহতের ছেলে মমেত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক)  হাসপাতালে চিকিৎসাধীন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক(এস আই) কাজী রজিবুল ইসলাম। 

এসআই রজিবুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে মোটরসাইকেলযোগে ২য় বাইপাস ধরে পল্লীমঙ্গল নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন খলিলুর ও তার ছেলে মমেত। খলিলুর নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন৷ পথিমধ্যে সাজাপুর এলাকার একটি পাম্পের সামনে ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খলিলুরের ছেলে মমেতকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। 

বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আবু সুফিয়ান শফিক বলেন, 'খলিলুর রহমান সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ছিলেন। তার মত ত্যাগী নেতার এমন মর্মান্তিক মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি।' 

এসআই রজিবুল আরও জানান, মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ছেলের অবস্থা আশংকাজনক।  এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।