তিন অভিনেত্রীর সঙ্গে শরীফুল রাজের গোপন ভিডিও ফাঁস

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ৩০ মে ২০২৩ ১৮:২৩ ।
বিনোদন
পঠিত হয়েছে ৬৯ বার।

সময়ের জনপ্রিয় চার তারকা চিত্রনায়ক শরীফুল রাজ, সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও তানজিন তিশা। তারমধ্যে তানিম রহমান অংশুর পরিচালনায় ‘ন ডরাই’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন রাজ ও সুনেরাহ। কাজের সুবাদে তাদের মধ্যে সর্ম্পকটাও খুব ঘনিষ্ঠ। কিন্তু এত যে ঘনিষ্ঠ তা আগে জানা ছিল না! জানা গেছে, গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে।

 

শরিফুল রাজের ফেসবুক থেকে কিছু ছবি আর ভিডিও প্রকাশ হয়। সেখানে দেখা যায়, রাজধানীর কোনো একটি ব্রিজের ওপর মধ্যরাতে তারা বসে আছেন। যেখানে তাদের মধ্যে হওয়া কথোপকথন সংবাদমাধ্যমে প্রকাশের যোগ্য না। আবার অন্য এক ভিডিওতে দেখা যায়, রাজ-সুনেরাহ দুজন বসে আছে কোনো একটি মদের বারে। আর দুজনেই মদ্যপ অবস্থায়। সঙ্গে আরও দুটি ভিডিওতে দেখা যায়, মধ্যরাতে কোনো একটি ফাঁকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তারা। আর দুজনের কথাতেও স্পষ্ট যে তারা স্বাভাবিক ছিলেন না তখন। বেশ কিছু ছবিও প্রকাশ হয় দুজনের।

রাজের ফেসবুক থেকে ভিডিওটি প্রকাশের ১৭ মিনিটের মাথায় তা ডিলিট করা হয়। রাজ শুধু তার আর অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের ভিডিও-ই প্রকাশ করেননি। সঙ্গে প্রকাশ করেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশারও দুটি ভিডিও। যা ধারণ করা হয়েছে কোনো একটি লিফটে। সেখানে খানিকটা অপ্রস্তুত অবস্থায় নাচতে দেখা যায় তাকে।

পাশাপাশি ‘হাওয়া’ সিনেমায় শরীফুল রাজের সঙ্গে অভিনয় করা নাজিফা তুষিরও একটি ভিডিও প্রকাশ হয় শরীফুল রাজের ফেসবুক থেকে। সেখানে দেখা যায় রাজের সঙ্গে বসে নির্জনে সিগারেট খাচ্ছেন তুষি। আর সব ভিডিওর মতো এটিও ডিলিট করা হয়।

এসব ভিডিও কেন প্রকাশ করা হয়েছিল আর কেনইবা ডিলিট করা হলো সে বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেতা রাজ। তার ফেসবুকে পাওয়া যায়নি কোনো বক্তব্যও। 

তবে অনেকে মনে করছেন, শরীফুল রাজের আইডি হয়তো হ্যাক হয়েছিল। কেউ আবার দাবি করছেন হয়তো রাজের ব্যবহৃত ফোনটি বেহাত হয়েছে। সেই সুযোগেই এসব গোপন ছবি ও ভিডিও প্রকাশ করে দিয়েছে কেউ।