বেস্ট অ্যাওয়ার্ড পেলেন বগুড়ার শেরপুরের প্রাণি সম্পদ কর্মকর্তা

শেরপুর(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৭ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে বার।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন ও মূল্যায়নে প্রথম হওয়ায় বেস্ট পারফরমেন্স অ্যাওয়়ার্ড-২০২৩ পেলেন বগুড়ার শেরপুর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ রায়হান পিএএ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয় ও প্রাণি সম্পদ অধিদপ্তর কার্যালয়ে অনুষ্ঠিত দিনব্যাপী" উন্নয়ন সমৃদ্ধির স্মার্ট লাইভ স্টক" সেমিনার এবং এপিএ মূল্যায়ণ অনুষ্ঠানে তাকে এই অ্যাওয়়ার্ড প্রদান করা হয়। 

প্রাণি সম্পদ সেবা ও প্রদর্শনী-২০২৩ ক্যাটাগরিতে ৪২টি সূচকের বিপরীতে  সামগ্রিক মূল্যায়নে রাজশাহী বিভাগের ৮টি জেলার ৬৭টি উপজেলার মধ্যে বেস্ট পারফর্মেন্স অ্যাওয়ার্ড-১ম স্থান অর্জন করেন তিনি। ইতিপূর্বেও জনবান্ধব ওই কর্মকর্তা রাস্ট্রপতি কর্তৃক প্রদত্ত জনপ্রশাসন পদক (গোল্ড  মেডেল), প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক (গোল্ড  মেডেল), জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন বুনিয়়াদি প্রশিক্ষণে দ্বিতীয় স্থান অধিকার করে রেক্টসর্ (গোল্ড মেডেল), দীপ্ত টেলিভিশন মিডিয়া অ্যাওয়ার্ড ও রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইনোভেশন কর্মকর্তা অ্যাওয়়ার্ড অর্জন করেন।

রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. মোকছেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. নাহিদ রশীদ। বিশেষ অতিথি ছিলেন- প্রাণি সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার, রাজশাহী বিভাগীয় পরিচালক ড. নজরুল ইসলাম ঝন্টু। 

অ্যাওয়ার্ড লাভের পর এক প্রতিক্রিয়ায় ডাঃ মোঃ রায়হান পিএএ বলেন, এই সম্মাননা টুকু ব্যক্তিগত ভাবে আমার নয়! নেপথ্যে থাকা টিম প্রাণি সম্পদ শেরপুরের নিরলস পরিশ্রমের ফসল বলে মন্তব্য করেন।