প্রেমিককে নিয়ে যা বললেন মিমি

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪২ ।
বিনোদন
পঠিত হয়েছে ১০ বার।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। কিন্তু তার সঙ্গে গাঁটছড়া বাঁধা হয়নি এই নায়িকার। রাজ বিয়ে করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। এরপর থেকেই সিঙ্গেল তিনি! বর্তমানে অভিনয় ও রাজনীতি নিয়েই ব্যস্ত সময় পার করছেন মিমি।

তারকাদের সম্পর্কে জানতে বরাবরই মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষ করে তাদের সম্পর্ক নিয়ে। মিমির অনুরাগীরা এখনও জানতে চান, বর্তমানে কার সঙ্গে প্রেম করছেন তিনি। আদৌ কি নতুন কোনো মানুষের আগমন ঘটেছে মিমির জীবনে?

সম্প্রতি নায়িকার কাছে তার প্রেমিকের পরিচয় জানতে চান তার এক ভক্ত। তবে মিমিও তাকে নিরাশ করেননি। ইনস্টাগ্রামে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন এই নায়িকা।

সেখানে মিমির নতুন সিনেমা থেকে শুরু করে নানান বিষয়ে প্রশ্ন আসতে থাকে। এর মধ্যে ওই ভক্ত মিমির কাছে তার প্রেমিককে দেখার আবদার করে বসেন। আর তিনিও মজার ছলেই ভক্তের সেই প্রশ্নের উত্তর দেন।

মিমি বলেন, আমিও দেখতে চাই। একই সঙ্গে তিনিও পাল্টা প্রশ্ন করেন, বিএফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রিয় বন্ধু কে সেটা তো সবাই জানে। কিন্তু আমার মনে হচ্ছে উনি প্রেমিকের কথাই বলেছেন। তাকে আমিও দেখতে চাই।

এর আগেও বহুবার ব্যক্তিজীবন নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে মিমিকে। বরাবরই সেসবের উত্তর দিয়ে গেছেন এই নায়িকা। কখনও কিছু রাখ-ঢাক করার চেষ্টা করেননি তিনি।

সামনেই পূজায় মুক্তি পেতে যাচ্ছে মিমি চক্রবর্তী অভিনীত সিনেমা ‘রক্তবীজ’। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করেছে উইন্ডোজ প্রোডাকশন।