বগুড়ায় জামায়াতের উদ্যোগে ইসতেসকার নামাজ আদায়

প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪ ১২:৩২ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১০ বার।

কেন্দ্রিয় কর্মসূচির আলোকে জামায়াতে ইসলামীর উদ্যোগে বগুড়া শহরেরি বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ আদায় করা হযেছে। আজ (বৃহস্পতিবার) সকাল ৮টায় একযোগে শহরের ৪টি ঈদগাহে এই নামাজের আয়োজন করা হয়।

শহরের সবচেয়ে বড় জামায়াত অনুষ্ঠিত হয় গোদারপাড়া কেন্দ্রিয় ঈদগাহ মাঠে। জামােয়াতে ইসলামী বগুড়া শহর শাখার নাযেবে আমির মাওলানা আলমগীর হুসাইনের ইমামতিতে হাজার হাজার মুসল্লী বিশেষ নামাজে শরীক হন।

নামাজের পূর্বে স্থানীয় ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম এবং ৮নং ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদ মুসল্লীদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন।

জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার সেক্রেটারী অধ্যাপক আ,স,ম আব্দুল মালেকসহ জামায়াতের বিপুল সংখ্যক নেতাকর্মী এখানে নামাজে শরীক হন।

এছাড়া জামায়াতের উদ্যোগে টিএমএসএস ঈদগাহ মাঠে মাওলানা আব্দুল হালিম বেগ, নিশ্চিন্তপুর দাখিল মাদরাসা মাঠে মাওলানা আব্দুল জলিল এবং নারুলী ঈদগাহ মাঠে অধ্যাপক মাওলানা আব্দুর রাজ্জাকের ইমামতিতে ইসতেসকার নামাজ অনুষ্ঠিত হয়। জামায়াতের নেতাকর্মি ছাড়াও হাজার হাজার সাধারন মুসল্লী ইসতেসকার নামাজে অংশ নিয়ে বৃষ্টির জন্য মহান আল্লাহর নিকট ফরিয়াদ জানান।