কাহালু উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থীদের প্রতিক বরাদ্দ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০২ মে ২০২৪ ১৮:১০ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৩৬ বার।

কাহালু উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রতিদ্বন্দি ১২ প্রার্থী গতকাল বৃহস্পতিবার রিটাণিং অফিসারের কার্যালয় থেকে প্রতিক বরাদ্দ পেয়েছেন। অত্র উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে  দুজন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

 
        চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে যারা প্রার্থী হয়েছে তাদের মধ্যে বেশীরভাগ প্রার্থীই ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যাথে জড়িত। চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দিতা করছেন তাদের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আল হাসিবুল হাসান সুরুজ (আনারস প্রতিক), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান  (মোটরসাইকেল প্রতিক)  ও জেলা আওয়ামীলীগের সদস্য এন, এম আহছানুল হক  (ঘোড়া প্রতিক) বরাদ্দ পেয়েছেন।


       মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোছাঃ রওশন আক্তার (কলস প্রতিক) ও মোছাঃ আছমা খাতুন (প্রজাপতি প্রতিক)। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে অঞ্জন কুমার ( উড়োজাহাজ প্রতিক), মোঃ আব্দুর রশিদ (তালা প্রতিক), আব্দুল্লাহ আল মাসুদ (টিউওবয়েল প্রতিক), মোঃ আব্দুস সোবাহান (বই প্রতিক), মোঃ রায়হান আলী (মাইক প্রতিক), মোঃ সাইফুল ইসলাম (চশমা প্রতিক) ও মোঃ সাইফুল ইসলাম সুলতান (টিয়া পাখি প্রতিক) বরাদ্দ পেয়েছেন। 


      প্রতিক বরাদ্দের পরপরই নির্বাচনী প্রচারণার প্রস্তুতি নিচ্ছেন প্রার্থীরা। নিজ নিজ পাল্লা ভারী করতে দলীয় নেতাকর্মী ও সমর্থকসহ সাধারণ ভোটারের কাছে টানতে জোড় তৎপরতা চালাচ্ছেন প্রতিদ্বন্দি প্রার্থীরা।