বগুড়ায় হত্যার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪ ১৬:৩৯ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৭৫ বার।

বগুড়ায় হত্যার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

গ্রেপ্তার ব্যক্তির নাম লালন বাঁশফোর। তিনি আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের চা-বাগান মহল্লার মৃত বিরণের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বকুল হোসেন। 

 

পুলিশের এই কর্মকর্তা জানান, গত ৫ মে রবিবার দুপুরে নিজ বাড়িতে একা ছিলো ওই কিশোরী। এসময় ঘর ঝাড়ু দেওয়ার জন্য লালন বাঁশফোর তার বাড়িতে ডেকে নিয়ে যায় ওই কিশোরীকে। পরে শয়ন ঘরে দরজা বন্ধ করে হলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে লালন বাঁশফোর এবং পরিবারে বলতে নিষেধ করে তাকে। এরপর আবারও ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে তিনি। কয়েকমাস পর গত রবিবার (১৩ অক্টোবর) সকালে ওই কিশোরীর শারীরিক অবস্থা পরিবর্তন হলে মনে সন্দেহ জাগে পরিবারের লোকজনের। পরে তাকে নিয়ে চিকিৎসকের কাছে নিয়ে গেলে অন্তঃসত্ত্বা বলে জানান। এরপর পরিবারের লোকজন তাকে জিজ্ঞাসা করলে লালন বাঁশফোর নামের ব্যক্তির নাম বলে ওই কিশোরী।

 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দায়েরকৃত মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।