কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় জাতীয় সরকারের বিকল্প নাই- এড. ছানোয়ার হোসেন তালুকদার

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ২১ মে ২০২২ ২১:১০ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে বার।

জাতীয় সমাজতান্ত্রিক দলজেএসডি’র কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এড. ছানোয়ার হোসেন তালুকদার বলেছেন, গণতন্ত্রের ছদ্মাবরণে দেশে এখন স্বৈরাচার সরকার রাষ্ট্রীয় ক্ষমতা দখল আছে। জনবিচ্ছিন্ন এই সরকারের দুর্নীতি আর দুঃশাসনে সাধারণ মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত হয়েছে। সরকারের আরোপিত বর্ধিত কর আর নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতিতে দেশবাসি দিশেহারা। এই অবস্থার অবসান ঘটিয়ে জনগণের জন্য কল্যাণমূলক রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠায় এই মুহুর্তে জাতীয় সরকার প্রতিষ্ঠা করার কোন বিকল্প নাই। এ জন্য দেশের নীপিড়ীত জনগোষ্ঠীকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

 

জেএসডি বগুড়া জেলা শাখার সম্মেলন উপলক্ষে গতকাল শনিবার বগুড়ার শাজাহানপুরের আড়িয়া বাজারে জেএসডি শাজাহানপুর উপজেলা শাখা আয়োজিত এক জরুরি কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। 

 

জেএসডি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি আলতাব হোসেনে সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মি সভায় দেশের বিদ্যমান সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক পরিস্থিতি তুলে ধরে বক্তব্য রাখেন জেএসডি’র কেন্দ্রিয় কমিটির সহ-সম্পাদক শাহাদৎ হোসেন খোকন, কেন্দ্রিয় নেতা রেজাউল বারী দীপন, বগুড়া জেলা শাখার সভাপতি মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মন্টু, কেন্দ্রিয় সদস্য আবু জাফর, সিরাজগঞ্জ জেলা কমিটির সদস্য শহিদুল ইসলাম, জেএসডি নেতা মামুনুর রশিদ, শরিফুল ইসলাম, আব্দুল আলিম, আব্দুল হামিদ বাচ্চু, আবিদুর রহমান, হামেদ আলী, আমিনুল ইসলাম, ফজলুল হক, রাজু আহমেদ, নজরুল ইসলাম, গৌতম শীল, আব্দুর রাজ্জাক, উৎপল কুমার পাল প্রমুখ। সভা শেষে মামুনুর রশিদ কে আহŸায়ক ও শরিফুল ইসলাম কে যুগ্ম-আহŸায়ক করে ৯ সদস্য বিশিষ্ট শাজাহানপুর উপজেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।