বগুড়ায় ট্রাকচাপায় পরিচ্ছন্নতা কর্মী নিহত

ধুনট(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০৯ অগাস্ট ২০২২ ২১:২৯ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৬৪ বার।

বগুড়ার ধুনট উপজেলায় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হোগলু কুমার হাওয়ালদার (৪২) নামে এক পরিচ্ছনতা কর্মী মারা গেছেন। নিহত হোগলু কুমার উপজেলার বিলচাপড়ী গ্রামের খোকা দাসের ছেলে। তিনি বিলচাপড়ী সরকারি হাটের পরিচ্ছন্নতা কর্মী।  

 

মঙ্গলবার বিকেলের দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে মঙ্গলবার সকাল ১১টার দিকে বঙ্গালি নদীর বিলচাপড়ী সেতুর কাছে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যার দিকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাক চালক সবুজ মিয়া বাঙ্গালি নদী থেকে বালু পরিবহনের জন্য বিলচাপড়ী সেতুর কাছে রাস্তার উপর ট্রাকটি থামিয়ে রেখে পাশের স্টলে চা পান করতে বসে। এ সময় বিলচাপড়ী হাট পরিস্কার করে হোগলু কুমার ক্লান্ত শরীর নিয়ে ওই ট্রাকের নীচে ছাঁয়ায় বসে বিশ্রাম করছিলেন। কিন্ত ট্রাকের নীচে হোগলু কুমারের বিশ্রামের বিষয়টি জানতো না ট্রাক চালক। এ অবস্থায় ওই চালক চা পান শেষে তড়িঘড়ি করে ট্রাকটি চালিয়ে রওনা দেয়। তখন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আহত হয় হোগলু কুমার। স্থানীয় লোকজন হোগলুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হোগলু কুমার মারা যান।  

   

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের জানান, হোগলু কুমার নিহত হওয়ার খবর পেয়ে অভিযান চালিয়ে ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।