বগুড়ায় দিনের বেলায় শিক্ষক দম্পতির বসতবাড়ির থেকে টাকা-মালামাল লুট

শেরপুর(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২৩ ১৯:২২ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১৩৪ বার।

বগুড়ার শেরপুর উপজেলায় দিনের বেলায় শিক্ষক দম্পতির বসতবাড়িতে দুঃসাহসিক চুরি হয়েছে। প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে দশটা থেকে একটার মধ্যে শহরের কলেজ রোড এলাকার মৌলভী বাগানবাড়িস্থ শিক্ষক আব্দুল মোত্তালিবের বসতবাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে। পরে ভুক্তভোগী ওই শিক্ষক বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।


অভিযোগে জানা যায়, অন্যান্য দিনের ন্যায় মঙ্গলবার সকালে বসতবাড়ির প্রধান ফটকে তালা দিয়ে কর্মস্থলে যান শিক্ষক আব্দুল মোত্তালিব ও তাঁর স্ত্রী। আর এই সুযোগে একদল দুর্বৃত্ত প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে ঢুকে পড়েন। সেইসঙ্গে শয়নকক্ষে  থাকা আলমারি, শোকেস ও ওয়্যারড্রপে রক্ষিত এক লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে যায়। এসময় জামা-কাপড়সহ অন্যান্য আসবাবপত্র তছনছ করা হয়। দুপুরের পর বাড়ি এসে দেখেন ফটকের তালা ভাঙা। শয়নকক্ষের ভেতরে জামা-কাপড় সব পড়ে আছে। আলমারির মধ্যে রাখা টাকা ও স্বর্ণালংকার নেই। পরে চুরির ঘটনাটি পুলিশকে জানানোর পাশাপাশি শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।


জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার সাংবাদিকদের বলেন, এই চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে। সেইসঙ্গে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারসহ খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশি তৎপরতা চলছে বলে দাবি করেন তিনি।