নিউজিল্যান্ডের অধিনায়ক ল্যাথাম

পুণ্ডড়কথা ডেস্ক
প্রকাশ: ২৯ মার্চ ২০২৩ ১১:৫৩ ।
খেলাধুলা
পঠিত হয়েছে বার।

নিয়মিত অধিনায়ক টিম সাউদির অনুপস্থিতিতে শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে আসন্ন দু'টি টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিবেন টম ল্যাথাম। 

আগামী এপ্রিলে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ও পাকিস্তানের মাটিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ল্যাথামকে অধিনায়ক করে আসন্ন দুই সিরিজের জন্য পৃথক-পৃথক দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। ২০২১ সালের সেপ্টেম্বরে ল্যাথাম সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন।

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে সিরিজে খেলবেন না নিয়মিত অধিনায়ক টিম সাউদি, কেন উইলিয়ামসন, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল এবং লুকি ফার্গুসন।

শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল: 
টম ল্যাথাম (অধিনায়ক), চাঁদ বোয়েস, মার্ক চ্যাপম্যান, ম্যাট হেনরি, বেন লিস্টার, এডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, রাচিন রবীন্দ্র, টিম সেফার্ট, হেনরি শিপলি, ইশ সোধি, উইল ইয়ং।

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল: 
টম ল্যাথাম (অধিনায়ক), চাঁদ বোয়েস, মার্ক চ্যাপম্যান, ডেন ক্লিভার, ম্যাট হেনরি, বেন লিস্টার, এডাম মিলনে, কোল ম্যাককঞ্চি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, রাচিন রবীন্দ্র, হেনরি শিপলি, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়ং।