বগুড়ায় যমুনা নদীতে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ মিললো সিরাজগঞ্জে

সারিয়াকান্দি উপজেলা (বগুড়া) প্রতিনিধি :
প্রকাশ: ০৫ জুন ২০২৩ ১৭:০৫ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৪৪ বার।

বগুড়ার সারিয়াকান্দিতে বন্ধুদের সাথে বেড়াতে এসে যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ সিরাজগঞ্জ থেকে উদ্ধার করেছে সিরাজগঞ্জ নৌ পুলিশ।

সোমবার (৫ জুন) দুপুরে সিরাজগঞ্জ মর্গে গিয়ে তার ছেলের লাশ শনাক্ত করেন বাবা আরমান সিদ্দিক। আরমান বগুড়া সদরের লতিফপুর কলোনি এলাকার বাসিন্দা। 

গত ২ জুন শুক্রবার দুপুরে সাদিকুল ইসলাম সাদেক (১৮) নামে একজন স্কুলছাত্র তার বন্ধুদের সাথে বগুড়া সারিয়াকান্দি কালিতলা ঘাটে বেড়াতে এসে যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়। খবর পেয়ে পরদিন শনিবার সকালে সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের সহযোগিতায় স্কুলছাত্রকে উদ্ধার কাজ শুরু করে রাজশাহী ডুবুরি দল। অনেক খোঁজাখুজির পর উদ্ধারকাজে ব্যর্থ হয়ে রোববার দুপুরে ডুবুরিদল রাজশাহী ফেরত যায়।

রোববার (৪জুন) সন্ধ্যার পর সারিয়াকান্দি থানার খবরে জানা যায়, সিরাজগঞ্জে একটি যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর শুনে সাদিকুল ইসলামের বাবা আরমান সিদ্দিক সোমবার (৫ জুন) দুপুরে সিরাজগঞ্জ মর্গে গিয়ে তার ছেলের লাশ শনাক্ত করেন।

এ বিষয়ে সিরাজগঞ্জ চৌহালি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক আহম্মেদ বলেন, মরদেহটি রবিবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ এনায়েতপুর উপজেলার বামনগাও এলাকার যমুনা নদী থেকে উদ্ধার করেছে টহলরত চৌহালি নৌ পুলিশ। সোমবার দুপুরে লাশটি শনাক্ত করেছেন ভিক্টিমের বাবা।