নন্দীগ্রামে চোর সন্দেহে সাবেক ছাত্রদল নেতাসহ আটক ২

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ১৪ মে ২০২৪ ২৩:২০ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে বার।

বগুড়ার নন্দীগ্রামে চুরি-ছিনতাইসহ ধর্তব্য অপরাধ সংঘটিত হওয়ার আশঙ্কায় পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল রানাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। তাদেরকে ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। 

 

মঙ্গলবার রাতে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম এ তথ্য নিশ্চিত করে জানান, পৃথক এলাকায় তাদের সন্দেহজনক অবস্থানের খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। জিজ্ঞাসাবাদে সদুত্তর দিতে ব্যর্থ হওয়ায় তাৎক্ষনিক ধর্তব্য অপরাধ নিয়ন্ত্রণে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। 

 

সাবেক ছাত্রদল নেতা কামরুজ্জামান সোহেল রানা (৩৭) পৌর এলাকার কলেজপাড়া মহল্লার মৃত আকবর আলীর ছেলে। পৃথক অভিযানে গ্রেপ্তার আরিফুল ইসলাম আরিফ (৩৬) ঢাকইর পশ্চিমপাড়া মহল্লার নুরুজ্জামান প্রামানিকের ছেলে। 

 

পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন সাপ্তাহিক হাট চলাকালে মহাসড়কের পাশে একটি গ্যারেজের সামনে অবস্থান নেয় সোহেল। সন্দেহজনক অবস্থানের খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। চুরি-ছিনতাইসহ যেকোন ধর্তব্য অপরাধ সংঘটিত হওয়ার আশঙ্কায় সোহেলকে আটক করে পুলিশ। 

 

অন্যদিকে গত সোমবার রাতে পৌর এলাকার ঢাকইর মোড়ে একটি মুদি দোকানের সামনে রাস্তার ওপর সন্দেহজনক চলাফেরা করছিল আরিফ। পুলিশের জিজ্ঞাসাবাদে সদুত্তর দিতে ব্যর্থ হওয়ায় তাকে আটক করা হয়। দুইজনকে ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।