বগুড়ায় তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ১

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ১১ জুন ২০২৪ ১৯:১৩ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৫২ বার।

বগুড়ার আদমদীঘির সান্তাহারে প্রায় ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় বাঁধন (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মঙ্গলবার দুপুরে দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার বাঁধন উপজেলার ছাতিয়ানগ্রাম এলাকার আলিমুদ্দিন চয়েনের ছেলে।

 

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, উপজেলার সান্তাহার পৌর শহরের সিএনজি স্ট্যান্ডে মিজান পেপার এন্ড স্টেশনারী নামক একটি বিকাশ ও ফেক্সিলোডের দোকনের মালিক মিজানুর রহমান দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন৷ গত (২২ মে) বৃষ্টির দিন রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে শহরের পাওয়ার প্লান্ট এলাকায় মোটরসাইকেল নিয়ে অজ্ঞাত ৩ ব্যক্তি তাকে পথরোধ করে মারপিট করে। এসময় তিনি বাঁধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার কাছে থাকা টাকার ব্যাগ ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয় পুলিশ। এরপর পুলিশ তাকে জিজ্ঞেসাবাদ করলে তার ব্যাগে বিকাশে লেনদেনের প্রায় ৩ লাখ টাকা ক্যাশ ছিলো বলে জানান তিনি (মিজানুর)।

 

এ ঘটনায় পর তিনি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তের একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১১জুন) ভোর বেলা ছাতিয়ানগ্রামে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

 

ওসি আরও জানান, গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞেসাবাদ করলে তার কাছে থেকে নগদ কিছু টাকা ও ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।