বগুড়ায় সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার

শেরপুর( বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ০৯ জুলাই ২০২৪ ১৭:৪৩ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৭১ বার।

 

বগুড়ার শেরপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগে হাইওয়ে পুলিশ ক্যাম্পের দুই সদস্যকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। তারা হলেন- উপপরিদর্শক (এসআই) চন্দন বর্মণ ও নারী কনস্টেবল হাবিবা খাতুন। মঙ্গলবার (০৯জুলাই) বিকেলে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) সৈয়দ আবুল হাশেম এই তথ্য নিশ্চিত করেন। গত সোমবার (০৮জুলাই) রাতে তাদের প্রত্যাহার করে বগুড়ার হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) সৈয়দ আবুল হাশেম বলেন, গত সোমবার দুপুরে হাইওয়ে ক্যাম্প চত্বরে দায়িত্ব পালনের সময় কনস্টেবল হাবিবা খাতুন ও উপপরিদর্শক চন্দন বর্মণ দুইজন সংবাদকর্মীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এই কারণে ক্যাম্প থেকে তাদের প্রত্যাহার করে নেওয়া হয়েছে। 

পুলিশ ও সাংবাদিকরা জানান, সোমবার দুপুরে তথ্য সংগ্রহের কাজে দৈনিক যুগান্তরের শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে যান। এসময় এই ক্যাম্পে সেন্টি হিসেবে দায়িত্বরত নারী কনস্টেবল মোছা. হাবিবা খাতুন তার সঙ্গে দুর্ব্যবহার করেন। এই ঘটনার কিছুক্ষণ পর স্থানীয় দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিনিধি শহিদুল ইসলাম হাইওয়ে ক্যাম্পে গেলে উপপরিদর্শক চন্দন বর্মণ তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং তাকে শরীরিকভাবে লাঞ্ছিত করেন।

জানতে চাইলে বগুড়া হাইওয়ে পুলিশের সহকারি পুলিশ সুপার আলী আহমেদ হাশমী বলেন, এই ধরনের আচরণ খুবই দুঃখজনক। তাই ওই ঘটনায় তাদের দুইজনকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত: উপপরিদর্শক চন্দন চন্দ বর্মণ আড়াই মাস আগে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইওয়ে থানা থেকে বদলি হয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে আসেন।