ছাত্র-জনতার ঐক্য ধরে রাখতে হবে: নওগাঁয় সমন্বয়ক মাহিন সরকার

নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪২ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে ১০ বার।

রাজশাহী বিভাগীয় সমন্বয়ক প্রতিনিধি দলের প্রধান মাহিন সরকার বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। এখন ছাত্র-জনতার ঐক্য ধরে রাখতে হবে এবং তাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কোনোভাবেই ঐক্য নষ্ট করা যাবে না। রাষ্ট্রের সংস্কার প্রয়োজন, এজন্য অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। নিহত ও আহত পরিবারের মধ্য থেকে কর্মসংস্থানের ব্যবস্থাসহ এই সরকারকে আহতদের বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসার দাবিও জানান তিনি।

আজ  শনিবার দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত

 নওগাঁয় ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের মধ্যে কুবরাতুল আইন কানিজ, সাইফুল ইসলাম, মাসুদ রানা, ফায়সালা আহমেদ, ইফতেখারুল আলম আসাদ, আব্দুল্লাহ আল মাহামুদ মেহেদী,  আল রাকিব, ফাতিন মাহাদি, সাদিকুল ইসলাম স্বাধীন, শ্রী ঐশিক মন্ডল জয়, এবং নওগাঁর ছাত্র প্রতিনিধিদের হাসিব কামাল চৌধুরী, মো: ফজলে রাব্বি মো: রাফি রেজোয়ান, শাফিক মোয়াম্মার রিয়ান, আরমান হোসেন, শাফিউল ইসলাম, হাসিন আরমান খান অর্জন, আবু সিয়াম সিথিল, আতিকা ফাইজা, সুরাইয়া জামান মুনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।