বগুড়ার মালগ্রামে জুবাইর হত্যা মামলার আসামি বাবু গ্রেফতার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১৮ জুলাই ২০২১ ১৬:০১ ।
প্রচ্ছদ
পঠিত হয়েছে ১৯১ বার।

বগুড়া শহরের মালগ্রামে ছুরিকাঘাতে জুবাইর(২০) নামের যুবকে হত্যা মামলার আসামি বাবু (২২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে গাবতলী উপজেলার সেনারায় ইউনিয়ন এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামী বগুড়া সদর উপজেলার মালগ্রাম দক্ষিণ পাড়ার বিউটি বেগমের ছেলে।

 

পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া সদর থানার এসআই মিঠুর সরকার ও মুক্তার হোসেন শনিবার রাতে প্রায় ৪ ঘন্টা গাবতলীর বিভিন্ন এলাকায় অভিযান চালানোর পর সোনারায় ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে।

উল্লেখ, গত ৫ জুলাই ২০২১ পূর্ব শত্রুতার জের ধরে সাবেক মেম্বার বাদশা মিয়ার বাড়ির সামনে রাস্তার উপরে সাব্বির ও জুবাইর এর মধ্যে মারামারি সংঘটিত হয়। এতে উভয়ই একে অপরের ছুরিকাঘাতে আহত হলে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শজিমেক হাসপাতালে সাব্বিরকে রাত ৯টা ২০ মিনিটে এবং জুবাইরকে পৌণে ১১টার দিকে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় জুবাইরের মৃত্যু হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান,  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। হত্যার সাথে জড়িত সব আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।