বগুড়ায় অপহৃত স্কুলছাত্রী চারদিন পর উদ্ধার: গ্রেফতার ২

আদমদীঘি(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ১৩ মে ২০২২ ২২:২৩ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ৮২ বার।

 বগুড়ার আদমদীঘির ছাতনী ঢেকড়া বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী (১৭) অপহরণের ৪দিন পর উদ্ধার ও  দুই অপহরণকারিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১২ মে বৃহস্পতিবার রাতে আদমদীঘি উপজেলার সান্তাহার এলাকা থেকে ভিকটিম উদ্ধার ও তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘির পূর্ব ছাতনী গ্রামের আব্দুল মতিন সরদারের ছেলে সামির উদ্দিন ওরফে নাইম (১৯) ও একই গ্রামের আনছার আলী সরদারের ছেলে তুহিন (২৮)।

 

মামলা সুত্রে জানাযায়, আদমদীঘির পশ্চিম ছাতনী গ্রামের ও ছাতনী-ঢেকড়া বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী (১৭) কে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে একই গ্রামের পূর্ব ছাতনী পাড়ার সামির উদ্দিন ওরফে নাইম নামের যুবক স্কুল ছাত্রীকে প্রেম প্রস্তাব দিলে সে অস্বীকৃতি জানায়। গত ৮ মে সন্ধ্যা ৭টায় ওই ছাত্রী তার বাবার বাড়ি থেকে পাশে বড় চাচার বাড়িতে যাবার সময় জনৈক দেলোয়ার হোসেনের বাড়ির সামনে পৌঁছিলে ওঁৎপেতে থাকা আসামী সামির উদ্দিন নাইম ও তুহিনসহ আরো ২/৩জন যুবক ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম ছাত্রীর মা বাদি হয়ে গত ১২ মে বৃহস্পতিবার সকালে আদমদীঘি থানায় উল্লেখিত দুইজনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করে। পুলিশ রাতেই সান্তাহার এলাকা থেকে ভিকটিম উদ্ধার ও এজাহারভুক্ত ওই দুই আসামী গ্রেফতার করে।

 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের নিশ্চিত করে বলেন, শুক্রবার আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমের বয়স ও ডাক্তারী পরীক্ষার জন্য আদালতে প্রেরন করা হবে।